ঢাকাসোমবার , ২০ নভেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আইন ও বিচার
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ নিউজ
  5. খেলা
  6. ফটোগ্যালারি
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. বিনোদন
  9. বিবিধ
  10. রাজনীতি
  11. শিক্ষা
  12. শিল্প ও সাহিত্য
  13. সারাবাংলা
  14. স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

তানজিন তিশার ৯ মিনিটের অডিও ফাঁস!

নবযুগ বার্তা কক্ষ
নভেম্বর ২০, ২০২৩ ১:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

বর্তমান সময়ের ‘টক অব দ্যা টাউন’ ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশা। সম্প্রতি ঘুমের ঔষধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন বলে জানা যায়। তবে ঘুমের ওষুধ খাওয়ার বিষয়টি স্বীকার করলেও আত্মহত্যার চেষ্টা নয় বরং ফুড পয়জনিংয়ের কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বলে দাবি। সুস্থ হয়ে নিজের ফেসবুক পোস্টে জানান অভিনেত্রী।

আরও জানা গেছে, অভিনেতা মুশফিক ফারহানের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে তিশার। কিছুদিন ধরে ঝামেলা চলছিল তাদের মধ্যে। অভিনেত্রী ঘুমের ঔষধ খেয়ে হাসপিটালে যাওয়ার ক’দিন আগে অভিনেতা ফারহানের বাসায় যান। সেখানে বেশ ক’জন নির্মাতার উপস্থিতিতে তাদের মধ্যে হাতাহাতির ঘটনাও ঘটে বলে নবযুগ’কে জানায় সূত্রটি। এরপর ফের ১৬ নভেম্বর রাতে অভিনেতার বাসায় যান তিনি। সেখান থেকে বাসায় ফিরে ঘুমের ঔষধ সেবন করেন তিশা।

এ ঘটনার মধ্যেই ফাঁস হয় তিশার ৯ মিনিট ৪৪ সেকেন্ডের একটি অডিও কল রেকর্ড। যা নবযুগের হাতে এসেছে। তবে ঘটনাটি তিশা-ফারহান কেন্দ্রীয় নয়। এটি তিশার সাবেক প্রেমিক সংগীতশিল্পী হাবিব ওয়াহিদের সঙ্গে প্রেম নিয়ে তার সাবেক স্ত্রীর সঙ্গে তিশার ফোনালাপ।

অডিওতে তিশা নিজেকে মানসিক রোগী বলে দাবি করেন। ফোনালাপের একপর্যায়ে হাবিবের প্রেমের বিষয় নিয়ে কথা বলতে গেলে তিনি বলেন, ‘আমি তিশা আজ মেন্টালি-ফিজিক্যালি অসুস্থ হয়ে গেছি। আমি তোমাকে ফোন করতে বাধ্য হয়েছি, হাবিব কী এখন তোমার এখানে? রিলেশনশিপের কতটা ইগনোর আমি সহ্য করে যাচ্ছি। তোমার সঙ্গে যদি সবকিছু ঠিক হয় আমি ওকে ছেড়ে দিব। হাবিবও আমার কাছে এ কথাটা স্বীকার করে না।’

তিনি আরো বলেন, ‘আমার ক্যারিয়ারটা নষ্ট হয়ে যাচ্ছে। ভালোবাসার জন্য ক্যারিয়ার চলে যাক, এতে কিছু যায় আসে না।’

অডিওতে তিশা বলেন, ‘আমি জানি হাবিব এখন তোমার ওখানে। আমি জানতে চাই তোমরা কি গেট ব্যাক করবা? তাহলে আমি সরে যাব, আমাকে শুধু এই কথাটা জানাও। আমি তোমার কাছ থেকে জানতে চাই, হাবিব কী আমাকে ইউস করছে।’ এই অডিও থেকে জানা যায়, হাবিব ওয়াহিদের মা তানজিন তিশার ওপর প্রচণ্ড বিরক্ত ছিলেন। ৯ মিনিট ৪৪ সেকেন্ডের অডিওতে তাদের হাবিব ইস্যুতে আরো বিভিন্ন কথা বলতে শুনা যায়।

এদিকে শুধু সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ, অভিনেতা ফারহানই নয় তানজিন তিশার ক্যারিয়ারের শুরু থেকে এমন আরো বেশ কয়েকটি প্রেমের সম্পর্ক ছিল। তাছাড়া শিডিউল ফাঁসানো, অসদাচরণ কারণে এর আগেও কয়েকবার সালিশের মুখোমুখি হন তিনি। কয়েক মাস আগে মদ খেয়ে মাতলামির একটি ভিডিও ভাইরাল হয় তার। যেখানে তাকে মদ খেয়ে লিফটের ভেতর গালাগালি ও মাতলামি করতে দেখা যায়। তবে এসব অভিযোগ সংবাদমাধ্যমে প্রকাশ পেলেই প্রতিনিয়ত আঙুলের তীরটা বরাবরই গণমাধ্যমকর্মীদের দিকে দেখান তিশা।

ব্যতিক্রম হয়নি সর্বশেষ ফারহান-তিশা ইস্যুতে। মোবাইলফোনে এক সাংবাদিকের সঙ্গে কথা বলতে গিয়ে উত্তেজিত হয়ে পড়েন এবং সাংবাদিকদের উড়িয়ে দেয়া এবং দেখে নেওয়ার হুমকি দেন তিনি। তবে বিষয়টি নিয়ে ক্ষমা চাইলেও সেদিন বিকেলে পোস্ট ডিলিট করে দেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি