ঢাকাশনিবার , ২৭ এপ্রিল ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন ও বিচার
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ নিউজ
  5. খেলা
  6. ফটোগ্যালারি
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. বিনোদন
  9. বিবিধ
  10. রাজনীতি
  11. শিক্ষা
  12. শিল্প ও সাহিত্য
  13. সারাবাংলা
  14. স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুরের বিভিন্ন পয়েন্টে মুক্তা পানি বিতরণ

আশিকুর রহমান, গাজীপুর:
এপ্রিল ২৭, ২০২৪ ৫:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

প্রবাহমান তাপদাহ স্বাভাবিক জনজীবন বিপর্যস্ত করে দিচ্ছে। প্রকৃতির এমন একটানা বৈরী আচরণ অভাবনীয়। কেবল দিবাভাগে নয়, অহর্নিশি অস্বস্তিকর প্রহর কাটাচ্ছেন মানুষ। তীব্র তাপদাহ হতে খানিকটা স্বস্তির লক্ষ্যে পথচারী ও প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে বিনামূল্যে দেশ সেরা মুক্তা ড্রিংকিং ওয়াটার বিতরণ করা হয়েছে। গতকাল দুপুরে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি ও সচিব মো.খায়রুল আলম সেখ নির্দেশনায় শারীরিক প্রতিবন্ধী সুরক্ষা ট্রাস্ট,মৈত্রী শিল্পের উদ্যোগে তৃতীয় দিনে গাজীপুর মহানগরের টঙ্গীসহ বিভিন্ন স্পটে কয়েক হাজার পথচারীদের মাঝে মুক্তা পানি বিতরণ করা হয়।

পানি বিতরণের সময় কারখানার ব্যবস্থাপক মো.মহসীন আলী বলেন, সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানরা যদি এগিয়ে আসেন তাহলে এই তীব্র তাপদাহে বিশাল জনগোষ্ঠীর দৈনিক খেটে খাওয়া দিনমজুর, রিকশাচালকসহ অনেকই তৃষ্ণা নিবারন করতে পারবেন এবং কিছুটা হলেও স্বস্তিতে দৈনিক কার্যক্রম সম্পাদন করতে পারবে।

এ সময় উপস্থিত ছিলেন শারীরিক প্রতিবন্ধী সুরক্ষা ট্রাস্ট কারখানার ব্যবস্থাপক মো.মহসীন আলী, প্রশাসনিক কর্মকর্তা মো. ইউনুস আহমেদ, রক্ষণাবেক্ষণ প্রকৌশলী মো. আব্দুল আজিজ, আইটি অফিসার রাকিবুল ইসলাম, উপ- সহকারী প্রকৌশলী মো. জিল্লুর রহমান, চাঁদ মিয়া আকাশ, হিসাবরক্ষণ কর্মকর্তা মোঃ শাওন মেহনেওয়াজ, অডিট অফিসার মোহাম্মদ ওয়াসিউর রহমান,ওয়াটার প্লান্ট সুপারভাইজার মোঃ আনোয়ার হোসেন, স্টোর অফিসার হাফিজুর রহমান, মোঃ মতিউর রহমান প্রমুখ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি