ঢাকাবৃহস্পতিবার , ১৮ এপ্রিল ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন ও বিচার
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ নিউজ
  5. খেলা
  6. ফটোগ্যালারি
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. বিনোদন
  9. বিবিধ
  10. রাজনীতি
  11. শিক্ষা
  12. শিল্প ও সাহিত্য
  13. সারাবাংলা
  14. স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

মেয়ে জামাইয়ের কুড়ালের আঘাতে প্রাণ গেল শ্বশুরের

জিল্লুর রহমান রতন
এপ্রিল ১৮, ২০২৪ ৫:৫৬ অপরাহ্ণ
Link Copied!

জামালপুরের মেলান্দহে জমি নিয়ে বিরোধের জেরে মেয়ে জামাইয়ের কুড়ালের আঘাতে মোগল মোল্লা (৫৫) নামে একজন নিহত হয়েছে। বুধবার (১৭ এপ্রিল) দিবাগত রাত ৩টার দিকে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোগল মোল্লা মৃত্যু বরন করেন। নিহত মোগল মোল্লা উপজেলার খাশিমারা গ্রামের মৃত মোছকত মোল্লার ছেলে। এঘটনায় মেয়ে জামাইয়সহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার ব্যাক্তিরা হলেন, নিহত মোগল মোল্লার জামাই খাশিমারা হইবর রহমানের ছেলে আব্দুল লতিফ (৩৮), মুন্সি নাংলা গ্রামের আব্দুল এর ছেলে হইবর রহমান (৬০), খাশিমারা গ্রামের ফটিক মোল্লার ছেলে দুলাল মোল্লা (৪৫)।
মামলার এজহারসূত্রে জানাগেছে, দীর্ঘদিন থেকে শশুর মোগল মোল্লা ও মেয়ে জামাই আব্দুল লতিফের সাথে জমি নিয়ে বিরোধ চলছিলো। বিয়ের পর থেকেই আব্দুল লতিফ তার শশুর বাড়িতে থাকতো। গত ১৬ এপ্রিল সকাল ১০টার দিকে নিজস্ব জমির একটি নালায় মোগল মোল্লা ও তার ছোট ভাই মুকুল মোল্লা মাছ ধরতে যায়। এসময় আব্দুল লতিফ তার শ্বশুর মোগল মোল্লাকে মাছ ধরতে বাধা দিলে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে আব্দুল লতিফ কুড়াল দিয়ে মাথায় আঘাত করে। পরে স্থানীয়রা মোগল মোল্লাকে গুরুতর আহত অবস্থায় মেলান্দহ হাসপাতালে ভর্তি করে। পরে মোগল মোল্লার অবস্থার অবনতি হলে তাকে জামালপুর জেনারেল হাসপাতালে স্থানান্তর করে। ১৭ এপ্রিল বুধবার দিবাগত রাত ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মোগল মোল্লার মৃত্যু হয়।
এঘটনায় নিহত মোগল মোল্লার স্ত্রী মোছা: সানোয়ারা বেগম (৫৩) বাদী হয়ে সাত জনকে আসামী করে মেলান্দহ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলার অন্য আসামীরা হলেন, মো: শাকিল পিতা মোগল মোল্লা, নজরুল মোল্লা পিতা ইজ্জত মোল্লা, মন্নিকা স্বামী আব্দুল লতিফ, মোছা: সাজেদা বেগম স্বামী মোগল মোল্লা।
মেলান্দহ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: রাজু আহাম্মদ বলেন, মোগল মোল্লা নামে একজন নিহত হয়েছে। এঘটনায় তার মেয়ে জামাই আব্দুল লতিফসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।#

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি