ঢাকাবৃহস্পতিবার , ২৮ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন ও বিচার
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ নিউজ
  5. খেলা
  6. ফটোগ্যালারি
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. বিনোদন
  9. বিবিধ
  10. রাজনীতি
  11. শিক্ষা
  12. শিল্প ও সাহিত্য
  13. সারাবাংলা
  14. স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুর মিডিয়া ক্লাবের উদ্যোগে  ইফতার ও দোয়া মাহফিল

আশিকুর রহমান, গাজীপুর:
মার্চ ২৮, ২০২৪ ১২:৫৩ অপরাহ্ণ
Link Copied!

গাজীপুর মিডিয়া ক্লাবের উদ্যোগে আলোচনা সভা ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। বুধবার ২৭শে মার্চ গাজীপুরের টঙ্গী পশ্চিম থানাধীন অস্থায়ী কার্যালয় সংলগ্ন খাঁ পাড়া রোডে অবস্থিত সৌদিয়া হাউজের খবির আহমেদ কবিরের বাসভবনে  এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা সভা ইফতার ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন সংগঠনের আহ্বায়ক তারেক রহমান জাহাঙ্গীর।  অনুষ্ঠানের সঞ্চালণায় ছিলেন গাজীপুর মিডিয়া ক্লাবের সদস্য সচিব বশির আলম।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫৪নং ওয়ার্ড কাউন্সিলর হাজী বিল্লাল হোসেন মোল্লা। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিনিয়র সাংবাদিক টঙ্গী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, দৈনিক ইনকিলাব পত্রিকার টঙ্গী প্রতিনিধি হেদায়েত উল্লাহ, টঙ্গী পশ্চিম থানা তাঁতী লীগের সভাপতি সিরাজুল হক। টঙ্গী পশ্চিম থানা ৫৪নং ওয়ার্ড  তাঁতী লীগের সভাপতি তাহের খাঁন। ৫৪নং ওয়ার্ড তাঁতী লীগের সাধারণ সম্পাদক শাহীন। টঙ্গী পশ্চিম থানা ৫৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থী রবিউল হোসেন দুলু ও নাহিদ খাঁন। যুবলীগ নেতা আতিক।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সাংবাদিকরা জাতির বিবেক আপনাদের  লেখনিতে সমাজের অন্যায় অবিচার পালিয়ে যাবে। আপনাদের সৎ জীবন যাপন করতে হবে, সাংবাদিকদের সুনাম ক্ষুন্ন হয় এমন কোন কাজ করা যাবে না। আপনাদের সম্মান আপনাদের কাজের মধ্যেই প্রকাশ পাবে। অপ-সাংবাদিকতা রোধে আপনাদের ভুমিকা রাখতে হবে। আপনাদের সকল সামাজিক  উন্নয়নমূলক ও গঠনমূলক কাজে আমাকে পাশে পাবেন __ইনশাআল্লাহ।

গাজীপুর মিডিয়া ক্লাবের আহ্বায়ক তারেক রহমান জাহাঙ্গীর বলেন, মুক্তগণমাধ্যমে বিশ্বাসী মুক্তিযুদ্বের আদর্শ তার চেতনাকে ধারণকারী উদ্যমী কিছু মিডিয়া বাক্তিত্ব ও
মুক্তগণমাধ্যমে বিশ্বাসী  উদ্যমী কিছু মিডিয়া কর্মী ও সামাজিক কর্মকান্ডে নেতৃত্বদানকারী বিভিন্ন পেশায় নিয়োজিত ব্যাক্তিবর্গের উদ্যোগে ২০২৪ সালের শুরুতে প্রতিষ্ঠিত হয় ‘গাজীপুর মিডিয়া ক্লাব’। এর সাথে যুক্ত অন্যান্য পেশার  অনেকে আশা করেন সবাই একসাথে কাজ করলে দেখা যাবে আগামী দিনে ‘গাজীপুর মিডিয়া ক্লাব’ হবে মিডিয়ার অন্যতম কেন্দ্রবিন্দু। গাজীপুর মিডিয়া ক্লাব একটি ব্যাতিক্রম ধরনের ক্লাব এখানে সাংবাদিকতা পেশার বাহিরে অন্যান্য পেশার লোকজন সদস্য হতে পারবেন যাতে করে সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ড সকলে মিলেমিশে কাজ করতে পারে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, গাজীপুর মিডিয়া ক্লাবের যুগ্ম সদস্য সচিব আবু সাইদ চৌধুরী, গাজীপুর মিডিয়া ক্লাবের মশিউর রহমান, আশিকুর রহমান, মাহাবুব জিলানী, ইমরান মাজহারি, শামীম রেজা, মাহাবুব,  মুনসুর শেখ, শেখ রাজিব, আশরাফুল, রেজাসহ অন্যান্য আমন্ত্রিত সাংবাদিকবৃন্দ ও গাজীপুর মিডিয়া ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ।

আলোচনা সভা শেষে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। রোজার তারতম্য ও গুরুত্ব বিষয়ক আলোচনা শেষে বিশ্ব মুসলিম উম্মাহর জন্য মোনাজাত করেন আহ্বায়ক  তারেক রহমান জাহাঙ্গীর।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি