ঢাকাসোমবার , ২৫ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন ও বিচার
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ নিউজ
  5. খেলা
  6. ফটোগ্যালারি
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. বিনোদন
  9. বিবিধ
  10. রাজনীতি
  11. শিক্ষা
  12. শিল্প ও সাহিত্য
  13. সারাবাংলা
  14. স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

মেলান্দহে যথাযোগ্য মর্যাদায় গণহত্যা দিবস পালিত

জিল্লুর রহমান রতন
মার্চ ২৫, ২০২৪ ৫:০৫ অপরাহ্ণ
Link Copied!

জামালপুরের মেলান্দহে যথাযোগ্য মর্যাদায় ২৫ মার্চ গণহত্যা দিবস ২০২৪ পালন করা হয়েছে। দিবসটি পালন উপলক্ষে মেলান্দহ উপজেলা প্রশাসন সোমবার (২৫ মার্চ) সকালে মির্জা আজম আধুনিক অডিটোরিয়ামের (২য় তলা) সভাকক্ষে এক আলোচনা সভার আয়োজন করে। দুপুরে বাদ জোহর উপজেলার মসজিদ, মন্দির ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে ঐতিহাসিক ২৫ মার্চ কালো রাত্রিতে নিহতদের আত্মার মাগফিরাত ও শান্তি কামনায় বিশেষ মোনাজাত ও প্রার্থনা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবা হকের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো: কামরুজ্জামান।
অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, মেলান্দহ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আকতার। মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত ) কবির হোসেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গাজী মো: রফিকুল হক, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ হারুন অর রশিদ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আজাদুর রহমান ভূঁইয়া, ইত্তেফাক সংবাদদাতা ও মেলান্দহ রিপোর্টার্স ইউনিটির সভাপতি শাহজামাল প্রমুখ। এছাড়াও সুশীল সমাজ, বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা ও শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
এ ছাড়াও সন্ধ্যায় মির্জা আজম আধুনিক অডিটোরিয়াম প্রাঙ্গণে গণহত্যার উপর দুর্লভ আলোকচিত্র ও প্রামাণ্যচিত্র প্রদর্শন করে তথ্য ও যোগাযোগ অধিদপ্তর। পরে রাত ১০ টা হতে ১০ টা ১ মিনিট পর্যন্ত সমগ্র উপজেলায় বিদ্যুৎ বন্ধ করে প্রতিকী ব্ল্যাক আউট পালন করা হয়।#

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি