ঢাকাবৃহস্পতিবার , ৩ আগস্ট ২০২৩
  1. অর্থনীতি
  2. আইন ও বিচার
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ নিউজ
  5. খেলা
  6. ফটোগ্যালারি
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. বিনোদন
  9. বিবিধ
  10. রাজনীতি
  11. শিক্ষা
  12. শিল্প ও সাহিত্য
  13. সারাবাংলা
  14. স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

বকশীগঞ্জে জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শির্ক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

মনিরুজ্জামান লিমন:
আগস্ট ৩, ২০২৩ ২:৫৫ অপরাহ্ণ
Link Copied!

জামালপুরের বকশীগঞ্জে ২০২৩ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের বৃহস্পতিবার (৩ আগস্ট) দুপুরে সংবর্ধনা দেওয়া হয়েছে।

বকশীগঞ্জ ক্যাডেট একাডেমির উদ্যোগে অত্র প্রতিষ্ঠান থেকে জিপিএ-৫ পাওয়া ৫ শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধিত শিক্ষার্থীরা হলো- রিয়াদ আল মাহাদী, আব্দুল্লাহ আর রাফী, তাসলিম জাহান ইশা, সুমাইয়া আক্তার মিলি ও মো. সিহাব।
বকশীগঞ্জ ক্যাডেট একাডেমির প্রধান শিক্ষক বীরমুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন খানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অত্র একাডেমির চেয়ারম্যান মীর্জা আসাদুল্লাহ (এরশাদ)। বিশেষ অতিথি ছিলেন একাডেমির পরিচালক জুলফিকার আলী খোকন ও পরিচালক মীর্জা আমীর।
শিক্ষার্থী ফাহিম শাহরিয়ার নির্ভয় এর সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন শিক্ষার্থী অভিভাবক রুহুল আমিন, সহকারী শিক্ষক মিজানুর রহমান মিঠুন, মাহবুবুর রহমান, জাহিদুল ইসলাম প্রমুখ। সংবর্ধনা অনুষ্ঠানে শিক্ষক,শিক্ষার্থী, অভিভাবক ও কৃতি শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
জানা যায়, ২০২৩ সালে বকশীগঞ্জ ক্যাডেট একাডেমি থেকে ২১ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে ২১ জনই পাশ করেছে। এর মধ্যে চার জন জিপিএ-৫ ও এক জন গোল্ডেন জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি