ঢাকাবুধবার , ২১ ফেব্রুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন ও বিচার
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ নিউজ
  5. খেলা
  6. ফটোগ্যালারি
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. বিনোদন
  9. বিবিধ
  10. রাজনীতি
  11. শিক্ষা
  12. শিল্প ও সাহিত্য
  13. সারাবাংলা
  14. স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

৩১ পেরিয়ে ৩২ বছরে পা রাখল পাঠকবান্ধব দৈনিক জনকণ্ঠ 

নিজস্ব প্রতিবেদক :
ফেব্রুয়ারি ২১, ২০২৪ ৯:২৩ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশের আধুনিক সংবাদপত্রের পথিকৃৎ দৈনিক জনকণ্ঠের আজ শুভ জন্মদিন। প্রতিষ্ঠার ৩১ বছর পেরিয়ে ৩২ বছরে পা দিল দৈনিক জনকণ্ঠ। মুক্তিযুদ্ধ ও অসাম্প্রদায়িক চেতনায় বলিয়ান হয়ে দ্রুত পাঠক সমাদৃত এই পত্রিকাটি প্রতিষ্ঠার ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছে।

সারা দেশের জনকণ্ঠের প্রতিনিধিরা এই প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন। এদিকে জামালপুরের ইসলামপুরের নিজস্ব সংবাদদাতা সৈয়দ এনামুর রকিবের নিজস্ব মিডিয়া অফিসে তিনি জনকণ্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী পালনের জন্য আয়োজন করেন। তার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামপুরের পৌর মেয়র আব্দুল কাদের শেখ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু। এছাড়াও বিভিন্ন সুধীজন সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় জনকণ্ঠের নিজস্ব সংবাদদাতা সৈয়দ এনামুর রকিব বলেন, “এই তিন দশক পূর্তিতে জনকণ্ঠের প্রাণশক্তি অনলাইন ও প্রিন্টের পাঠকদের প্রতি রইল শুভেচ্ছা ও ভালবাসা। তিন দশক পূর্তিতে আজ আমরা শোকাহত চিত্তে গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি, দৈনিক জনকণ্ঠের স্বপ্নদ্রষ্টা, প্রতিষ্ঠাতা, দেশের বিশিষ্ট শিল্পপতি গ্লোব-জনকণ্ঠ শিল্প পরিবারের চেয়ারম্যান প্রয়াত মোহাম্মদ আতিক উল্লাহ খান মাসুদ স্যারকে। দেশপ্রেমিক বীর মুক্তিযোদ্ধা, কর্মবীর স্বপ্নদর্শী এ মানুষটি গভীরভাবে বিশ্বাস করতেন, একদিন তিনি থাকবেন না, কিন্তু তার কাজ থাকবে। দেশের জন্য, মানুষের জন্য তার অবদান দেশের মানুষ মনে রাখবে।”

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি